Link to Bangladesh

Zinc Ingot Suppliers

http://bangladeshpharma.com/organizationtype/zinc-ingot

http://bangladeshpharma.com/opthalmologist-eye

http://bangladeshpharma.com/Nephrologist

Creative work!

Nicole Belopotosky

Using found paper as his palette, artist Peter Clark creates intricate three-dimensional collages. He shades with density of print and creates substance and movement with lines plucked from old maps or manuscripts he finds in antique shops. Clark’s pieces are innovative as he utilizes the patterns and textures in a humorous way. Peter focuses much of his expertise on creating dog collage portraits, however his clothing and people portraits are equally incredible. To see more of Peter’s incredible collage sculptures, check out his website where you can purchase his book and original art!

View original post

http://www.prothom-alo.com/detail/date/2012-06-16/news/266052

মূল রচনা: অধ্যাপক রেহমান সোবহান ঢাকা বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগে অধ্যাপনা করেছেন। দায়িত্ব পালন করেছেন বাংলাদেশ পরিকল্পনা কমিশন ও রাষ্ট্রপতির উপদেষ্টা পরিষদের সদস্য হিসেবে। স্বাধীনতাযুদ্ধের সময় কাজ করেছেন বাংলাদেশ সরকারের বিশেষ দূত হিসেবে।তিনি হার্ভার্ড বিশ্ববিদ্যালয়ের অ্যাশ ইনস্টিটিউট অব ডেমোক্রেটিক গভর্নেন্সের সিনিয়র রিসার্চ ফেলো। সেন্টার ফর পলিসি ডায়ালগের (সিপিডি) প্রতিষ্ঠাতা। এখন সিপিডির চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন এবং নাগরিক কমিটির আহ্বায়ক। আন্তর্জাতিক জার্নালে প্রকাশিত হয়েছে তাঁর বহু প্রবন্ধ। অর্থনীতি ও উন্নয়ন বিষয়ে তাঁর প্রকাশিত বইয়ের সংখ্যাও অনেক। সদ্য প্রয়াত সুহূদ মোজাফ্ফর আহমদকে নিয়ে লিখেছেন তিনি

মোজাফ্ফর আহমদ: বিদায় বন্ধু

রেহমান সোবহান | তারিখ: ১৬-০৬-২০১২

মোজাফ্ফর আহমদ (২৭ মার্চ ১৯৩৬-২২ মে ২০১২)	ছবি: নাসির আলী মামুনবিদায় জানালাম মোজাফ্ফর আহমদকে; যাঁর সঙ্গে আমার বন্ধুত্ব ও সখ্য ৫৫ বছরের। আমাদের এ বয়সে এমন বিদায় জানানোর ঘটনা ক্রমেই বাড়ছে।
মোজাফ্ফর প্রায় এক দশক ধরে অসুস্থ ছিলেন। কিন্তু তিনি এমন এক পরিপূর্ণ ও প্রতিশ্রুতিময় জীবনযাপন করে গেছেন, যা তাঁর চেয়ে অনেক কম বয়সী এবং অনেক ভালো স্বাস্থ্যের অধিকারী ব্যক্তিরাও সহজে পারেন না। তাঁর জীবনের শেষ ১০টি বছর ছিল দৈহিক ক্ষয়ের ওপর আত্মিক শক্তির বিজয়। জীবনের শেষ মুহূর্ত পর্যন্ত জনগুরুত্বপূর্ণ বিভিন্ন বিষয়ে সংবাদমাধ্যম তাঁর অভিমত জানতে চেয়েছে। এ ধরনের প্রচারণা তিনি চাননি; কিন্তু তাঁর সততা, নিরপেক্ষতা, স্বাভাবিক বিচারবুদ্ধি ও প্রজ্ঞা তাঁকে এমন এক ব্যক্তিত্বের মর্যাদায় উন্নীত করেছে যে জনগুরুত্বপূর্ণ নানা বিষয়ে তাঁর মতামত জানতে চাওয়া হতো।

Tag Cloud